করোনাকে জয় করলেন জামাল ভূঁইয়া
English

করোনাকে জয় করলেন জামাল ভূঁইয়া

করোনাকে জয় করলেন জামাল ভূঁইয়া

অবশেষে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন দেশসেরা মিডফিল্ডার জামাল ভূঁইয়া। করোনা আক্রান্ত হওয়ার পর বাফুফের অধীনে কাতারেই আইসোলেশনে ছিলেন তিনি।

রবিবার (২০ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানায়, কোভিড পরীক্ষায় জামাল ভূঁইয়া নেগেটিভ হয়েছেন।

কোভিড নেগেটিভ হওয়া জামাল কয়েক দিনের মধ্যে ঢাকায় ফিরবেন। এরপর আই লিগ খেলতে তার কলকাতায় যাওয়ার কথা রয়েছে। করোনামুক্ত জামাল এখন মাঠে নামার অপেক্ষায়।

আগামী এপ্রিল পর্যন্ত ভারতের ক্লাব মোহামেডানের জার্সিতে খেলার কথা এ মিডফিল্ডারের। এরপর পুরোনো ক্লাব সাইফ স্পোর্টিংয়ের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগে খেলবেন তিনি। ত্রিপক্ষীয় চুক্তিতে এসবই নাকি বলা আছে।

এর আগে, বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলে পুরো দল ঢাকায় ফিরে এলেও পরিবার নিয়ে ঘোরাঘুরির জন্য কাতারে থেকে যান বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া।

কাতারের বিপক্ষে ৪ ডিসেম্বর বাছাই ম্যাচের আগে এবং পরের করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছিলেন জামাল। কিন্তু আরেকটি পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়।

সঙ্গে সঙ্গে তাকে আইসোলেশনে নিয়ে নেয় কাতার ফুটবল অ্যাসোসিয়েশন। সেখানে একটি হোটেলে কোয়ারেন্টাইনে থাকা বাংলাদেশ অধিনায়কের ভারতের আই লিগে কলকাতা মোহামেডানের হয়ে খেলা নিয়ে শঙ্কা দেখা দেয়। আপাতত সেই শঙ্কা উবে গেছে।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected