আটলান্টার সাথে ড্র করল জুভেন্টাস
English

ব্রেকিং নিউজ
আটলান্টার সাথে ড্র করল জুভেন্টাস

আটলান্টার সাথে ড্র করল জুভেন্টাস

পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর পেনাল্টি মিসে আটলান্টার বিপক্ষে ড্র করে মাঠ ছেরেছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

বুধবার (১৬ ডিসেম্বর) রাতে নিজেদের ঘরের মাঠে আটলান্টার সঙ্গে ১-১ গোলে ড্র করেছেন তারা।

ম্যাচটি ২-১ গোলেই জিততে পারত তারা। তা হয়নি রোনালদোর ভুলে। পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি দলের সবচেয়ে বড় তারকা। এই আটলান্টার বিপক্ষেই জুভেন্টাসকে নির্ঘাত পরাজয় থেকে বাঁচিয়েছিলেন রোনালদো। সেটি ছিল প্রায় পাঁচ মাস আগের কথা। কিন্তু পাঁচ মাস পর সেই আটলান্টার বিপক্ষেই পেনাল্টি মিস করলেন রোনালদো। জয় বঞ্চিত হল দল।

ম্যাচের ২৯ মিনিটের সময় প্রথম গোলটি করে জুভেন্টাস। ইতালিয়ান ফরোয়ার্ড ফ্রেডরিখ চিয়েসার গোলে এগিয়ে যায় তারা। এর আগে অবশ্য সহজতম দুইটি সুযোগ মিস করেন রোনালদো। প্রথমবার গোলের মাত্র ছয় গজ দূর থেকে মারে বারের ওপর দিয়ে। দ্বিতীয়বার ব্যর্থ হন ঠিকঠাক পা ছোঁয়াতে।

দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতা ফেরায় আটলান্টা। ম্যাচের ৫৭ মিনিটের সময় ডি-বক্সের বাইরে থেকে নেয়া দূরপাল্লার শটে জুভেন্টাস গোলরক্ষককে পরাস্ত করেন রেমো ফ্রয়লার। ম্যাচে চলে আসে সমতা। তবে মিনিট তিনেক পরেই ফের এগিয়ে যাওয়ার সুযোগ পায় জুভরা। যা কাজে লাগাতে পারেননি রোনালদো।

ম্যাচের ৬০ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন চিয়েসা, পেনাল্টি পায় জুভেন্টাস। আগের দুই ম্যাচে পেনাল্টি থেকে চারটি গোল করলেও, এদিন দুর্বল শট নেন রোনালদো। যা খুব সহজেই ঠেকিয়ে দেন আটলান্টা গোলরক্ষক। অথচ গত জুলাইয়ে দলটির বিপক্ষে পেনাল্টি থেকে জোড়া গোল করেছিলেন রোনালদো।

গোলের সহজ সুযোগ হাতছাড়া করায় ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে জুভেন্টাসকে। এ ড্রয়ের পর ১২ ম্যাচে ৬ জয় ও সমানসংখ্যক ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে জুভেন্টাস। শীর্ষে থাকা এসি মিলানের সংগ্রহ ১২ ম্যাচে ২৮ পয়েন্ট। তাদের নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে রয়েছে দুই নম্বরে।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected