অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করল ভারত
English

ব্রেকিং নিউজ
অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করল ভারত

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করল ভারত

গোলাপি বলে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টের প্রথম এগারো ঘোষণা করলো ভারত।  বহু প্রতীক্ষিত টেস্ট সিরিজের প্রথম ম্যাচে উইকেটকিপারের জায়গা নিয়ে ঋদ্ধিমান সাহা এবং ঋষভ পন্থের মধ্যে জোর প্রতিদ্বন্দ্বিতার পর অবশেষে উইকেটকিপারের জায়গায় সুযোগ পেলেন ঋদ্ধিমান সাহা।

ওপেনিং জুটিতে মায়াঙ্ক আগারওয়াল এবং পৃথ্বী শ্বাহর ওপর ভরসা করা হয়েছে। এরপর চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, আজিংকা রাহানে এবং হনুমা বিহারী মিডল অর্ডার সামলাবেন। তিন পেসার মোহম্মদ শামি, উমেশ যাদব এবং জাসপ্রীত বুমরাহর সঙ্গে এক স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। বলা বাহুল্য, পার্টটাইম স্পিনার হিসেবে হাত ঘোরাবেন হনুমা বিহারীও।

আইপিএলে দুরন্ত ফর্মে থাকা কেএল রাহুল সুযোগ পেলেন না। অনেকেই আশা করেছিলেন পৃথ্বীর জায়গায় ওপেন করতে রাহুলকে পাঠানো হবে। প্রস্তুতি ম্যাচে হাফ সেঞ্চুরি করা শুভমন গিলকেও অপেক্ষায় রাখা হল। তবে পৃথ্বী এবং মায়াঙ্কের অঙ্কটা পরিষ্কার। রান করো, নয়তো তোমার জায়গা নেওয়ার জন্য অন্য কেউ তৈরি।

প্রথম টেস্টের জন্য ঘোষিত ভারতীয় একাদশ:

বিরাট কোহলি (অধিনায়ক), অজিংকা রাহানে (সহ অধিনায়ক), পৃথ্বী শ্বাহ, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, উমেশ যাদব, মোহাম্মদ শামি এবং জাসপ্রীত বুমরাহ।

শেয়ার করুন


Advertisement




Ads Manager

All Rights Resrved & Protected