ভারতে করোনায় দৈনিক শনাক্ত কমলেও বেড়েছে মৃতের সংখ্যা ভারতে করোনায় দৈনিক শনাক্ত কমলেও বেড়েছে মৃতের সংখ্যা

রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন







ভারতে করোনায় দৈনিক শনাক্ত কমলেও বেড়েছে মৃতের সংখ্যা

ভারতে করোনায় দৈনিক শনাক্ত কমলেও বেড়েছে মৃতের সংখ্যা

ভারত
ভারতে করোনা আপডেট

ভারতে মহামারি করোনাভাইরাসের তাণ্ডব কিছুতেই থামছে না। দিনের পর দিন আরও ভয়ংকর হয়ে উঠছে এ ভাইরাসটি। প্রাণঘাতি এই ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা দক্ষিণ এশিয়ার বৃহত্তম এই দেশটি। গত কয়েকদিন ধরেই প্রতিদিন আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে দেশটিতে।

রবিবার (১৫ মে) ভোরে ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে দেওয়া তথ্য অনুযায়ী, সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ১১ হাজার ১৭০ জন। এই নিয়ে দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ কোটি ৪৬ লাখ ৮৪ হাজার ৭৭ জনে।

এছাড়াও গেল ২৪ ঘণ্টায় ভারতে করোনায় প্রাণ হারিয়েছেন ৪ হাজার ৭৭জন। সর্বশেষ এই সংখ্যা নিয়ে মহামারির শুরু থেকে দেশটিতে করোনায় মৃতের সংখ্যা দাড়ালো ২ লাখ ৭০ হাজার ২৮৪ জনে।

এদিকে, ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের সর্বশেষ তথ্যানুযায়ী, গেল ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৬ লাখ ২৭ হাজার ১৮২ জন। ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন ১১ হাজার ৮৮২ মানুষ।

সর্বশেষ তথ্যানুযায়ী, করোনা মহামারিতে বিশ্বে মৃতের সংখ্যা দাড়াল ৩৩ লাখ ৮৩ হাজার ২৩০ জনে। এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৬ কোটি ৩১ লাখ ৬৫ হাজার ৫৭৩জনে। এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ১৪ কোটি ১৪ লাখ ৬২ হাজার ১৪৬ জন।

শেয়ার করুন




All Rights Resrved & Protected