ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ করায় ২১ কাশ্মীরী গ্রেফতার ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ করায় ২১ কাশ্মীরী গ্রেফতার

রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন







ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ করায় ২১ কাশ্মীরী গ্রেফতার

ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ করায় ২১ কাশ্মীরী গ্রেফতার

ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে ২১ জনকে গ্রেফতার
ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে ২১ জনকে গ্রেফতার

ফিলিস্তিনের চলমান ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ করায় ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। ‘শৃঙ্খলা বিঘ্নিত করার অপরাধে’ তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় পুলিশ।

কাশ্মীরের আইজিপি বিজয় কুমার সংবাদমাধ্যম দ্য হিন্দুকে বলেছেন, রাজধানী শ্রীনগর থেকে ২০ জন ও শোপাইন থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসরাইল বিরোধী নানান ধরনের পোস্ট করেছে এবং গ্রাফিতি এঁকেছে বলে অভিযোগ রয়েছে কাশ্মীরের পুলিশের কাছে।

তাদের গ্রেফতারের পর গতকাল শনিবার এক বিবৃতিতে কাশ্মীরের পুলিশ জানায়, ফিলিস্তিন-ইসরাইলের বর্তমান উত্তপ্ত পরিস্থিতিতে ব্যবহার করে গ্রেফতার হওয়া ব্যক্তিরা কাশ্মীরে শান্তি ও শৃঙ্খলা নষ্টের চেষ্টা করেছে। জনগণকে উসকে দিয়ে সহিংসতা ছড়াতে পারে এবং জননিরাপত্তা বিঘ্নিত হতে পারে এমন কোনো কিছু বরদাশত করা হবে না।

পুলিশ কর্মকর্তা বলেছেন, গ্রেফতারদের মধ্যে একটি বড় অংশকে ‘এমন আর না করার শর্তে’ তাদের বাবা-মায়ের কাছ থেকে নিশ্চয়তা নেয়ার পরে ছেড়ে দেয়া হবে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected