স্ত্রীর নগ্নছবি ভাইরালের হুমকি, লোকলজ্জায় স্ত্রীর আত্মহত্যা স্ত্রীর নগ্নছবি ভাইরালের হুমকি, লোকলজ্জায় স্ত্রীর আত্মহত্যা

রবিবার, ১৩ Jun ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন







স্ত্রীর নগ্নছবি ভাইরালের হুমকি, লোকলজ্জায় স্ত্রীর আত্মহত্যা

স্ত্রীর নগ্নছবি ভাইরালের হুমকি, লোকলজ্জায় স্ত্রীর আত্মহত্যা

স্ত্রীর নগ্নছবি ভাইরালের হুমকি, লোকলজ্জায় স্ত্রীর আত্নহত্যা
স্ত্রীর নগ্নছবি ভাইরালের হুমকি, লোকলজ্জায় স্ত্রীর আত্নহত্যা

কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীর রুজিনা আক্তারের নগ্নছবি ভাইরালের হুমকি দেন দুবাই প্রবাসী স্বামী মনু মিয়া। এতে লোকলজ্জায় স্ত্রী রুজিনা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার মা ও ভাই। 

উপজেলার মৌকরা ইউপির ময়ূরা মধ্যম পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত রুজিনার, মারিয়া আক্তার নামে ৭ বছরের একটি মেয়ে রয়েছে। ৮-৯ বছর আগে প্রথম স্বামীর সংসার থেকে বিচ্ছেদ হয় রুজিনার। এরপর গত দেড় বছর আগে প্রবাসী বেতাগাও গ্রামের মনু মিয়ার সঙ্গে মৌকরা ইউপির ময়ূরা মাধ্যম পাড়া গ্রামের মৃত আব্দুল মালেকের মেয়ে রুজিনা বেগমের বিয়ে হয়।

গত ৬ মাস আগে রুজিনার স্বামী দুবাই চলে যান। পরে তিনি জানতে পারেন, তার স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক রয়েছে। এতে করে স্বামী-স্ত্রী মধ্যে বিরোধের সূত্রপাত হয়।

এক পর্যায়ে রুজিনার আপত্বিকর কিছু ছবি, রুজিনার ছোট ভাই কলেজ পড়ুয়া রাকিব হাসানের মোবাইল পাঠায় প্রবাসী স্বামী মনু মিয়া, এবং সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ওসি আ স ম আবদুন নূর বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে, রিপোর্ট আসলে আসল কারন জানা যাবে।

তানভীর আহমেদ,নাঙ্গলকোট, কুমিল্লা

শেয়ার করুন




All Rights Resrved & Protected