সুবর্ণচরে স্বামী সন্তানকে গাছের সাথে বেঁধে গৃহবধূকে ধর্ষণ সুবর্ণচরে স্বামী সন্তানকে গাছের সাথে বেঁধে গৃহবধূকে ধর্ষণ

সোমবার, ২১ Jun ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন







সুবর্ণচরে স্বামী সন্তানকে গাছের সাথে বেঁধে গৃহবধূকে ধর্ষণ

সুবর্ণচরে স্বামী সন্তানকে গাছের সাথে বেঁধে গৃহবধূকে ধর্ষণ

প্রতিকি ছবি
প্রতিকি ছবি

নোয়াখালী সুবর্ণচরে এক গৃহবধূর স্বামী সন্তানকে গাছের সাথে বেঁধে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে চরজব্বার থানায় মামলা করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত ১ জনকে গ্রেফতার করে চরজব্বার থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগি বাদী হয়ে থানায় ৬জনকে আসামী করে গতকাল সোমবার মামলা দায়ের করেন মামলা নং ০৩ তাং ৭ জুন ২১।

সোমবার(৭ জুন) দিবাগত রাত নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের চর জিয়া উদ্দিন গ্রামে ঘটনাটি ঘটে। ধর্ষিতা গৃহবধূ চর জিয়া উদ্দিন গ্রামের শাহাদাত এর স্ত্রী।

মামলা, ভুক্তভোগির অভিযোগ ও সরজমিনে দিয়ে জানা যায়, সোমবার রাত ১২ টায়  চর জিয়া উদ্দিন গ্রামের শাহাদাতের বাড়ীতে ডাকাতি করার উদ্যেশ্য তার বাড়ীতে প্রবেশ করে অভিযুক্ত ধর্ষক চর জিয়া উদ্দিন গ্রামের আবু তাহেরর পুত্র আইয়ু আলী  (২৯),  মৃত শাহ আলমের পুত্র মোঃ কবির হোসেন (৪০),  হুকু সারেং এর পুত্র সাইফুল ইসলাম(৩৩), মফিজ পাটোয়ারীর পুত্র মাকসুদ (২৮), সাহাব উদ্দিন, পিতা অজ্ঞাত ও বাদশা(৩২) পিতা অজ্ঞাত।

তারা সবাই শাহাদাতের ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে পেলে এবং শাহাদাতকে মারধর করে তার সন্তানদেরসহ ঘরের বাহিরে গাছের সাথে বেঁধে রাখে পরে আইয়ুব আলী গৃহবধূকে তার রুমে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বাকি আসামিরা শোকেসের ঢয়ার থেকে নগদ টাকা এবং স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।

পরে গৃহবধূর শৌরচিৎকারের এলাকাবাসী এসে শাহাদাত ও তার সন্তানদের উদ্ধার করে থানায় খবর দেয়। পরে আহত শাহাদাতকে সুবর্ণচর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে ভোর ৫টায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আইয়ুব আলীকে স্থানীয় চর মিজানের ফরিদের দোকান থেকে মামলার প্রধান আসামি আইয়ুব আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী আবুল খায়ের এবং আব্দুল করিম বলেন, আমরা তাদের শৌরচিৎকার শুনে দৌঁড়ে এসে শাহাদাতকে গাছের সাথে বাঁধা অবস্থায় দেখতে পাই পরে তাদের হাসপাতালে নিয়ে আসি।

চরজব্বার থানার ওসি জিয়াউল হক তরিক খন্দকার মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোর ৫টায় খবর পেয়ে আভিযুক্ত আইয়ুব আলীকে আটক করে, নির্যাতিতা গৃহবধূ লিখিত অভিযোগ দিয়েছেন  তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এ আর আজাদ সোহেল,নোয়াখালী

শেয়ার করুন




All Rights Resrved & Protected