অপরাধপ্রধান খবর (বাংলাদেশ)স্বাস্থ্য ও চিকিৎসা

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়া ইটের আঘাতে পথচারীর মৃত্যু

রাজধানীর সায়েদাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়া ইটের আঘাতে আহত হয়ে এক পথচারীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত শিউলি আক্তার (৩৬) সায়েদাবাদ এলাকার চা বিক্রেতা দেলোয়ার হোসেনের স্ত্রী। তাদের গ্রামের বাড়ী মুন্সীগঞ্জের বিক্রমপুরে।

আজ বুধবার (০৭ এপ্রিল) বেলা সোয়া ১ টার দিকে আহত শিউলিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোন শাহনাজ বেগম বলেন, শিউলি ক্ষুদ্র ঋণদাতা একটি এনজিওতে কিস্তি তোলার কাজ করতেন। আজ বেলা সাড়ে ১২টার দিকে কিস্তি তুলে ফেরার সময় নির্মাণাধীন এক বাড়ির ৩ তলা থেকে আস্ত ইঁট তার মাথায় পড়ে। এতে শিউলি পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১২ টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে এমন একজনকে নিয়ে আসলে তাকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছে।

যাত্রাবাড়ি থানার এসআই বিল্লাল আল আজাদ বলেন, ঘটনাস্থলে গিয়ে নির্মাণাধীন বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তবে পুরো ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। কেউ দোষী হয়ে থাকলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button
%d bloggers like this: