মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশের এএসআই'এর মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশের এএসআই'এর

রবিবার, ১৩ Jun ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন







মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশের এএসআই’এর

মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল পুলিশের এএসআই’এর

পুলিশের এএসআই'
পুলিশের এএসআই'

চট্টগ্রাম জেলায় মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন চান্দগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী সালাহ উদ্দীন (৩৮)। গাড়িটিতে মাদক বহন করা হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১১ জুন) ভোর সাড়ে ৪টার দিকে চান্দগাঁওয়ের কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এএসআইয়ের বাড়ি লক্ষীপুর সদর উপজেলার দক্ষিণ জয়পুর এলাকায়।

এ ঘটনায় মাসুম (২৬) নামে আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আমির হোসেন।

তিনি বলেন, ভোররাতে এএসআই কাজী সালাহ উদ্দীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দায়িত্ব পালন করছিলেন। একটি মাইক্রোবাসে করে মাদকদ্রব্য নেয়া হচ্ছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে তিনি ওই মাইক্রোবাসকে থামানোর সঙ্কেত দেন। কিন্তু গাড়িটি না থামিয়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই কাজী সালাউদ্দিন নিহত হন। এ ঘটনায় মাসুম নামে আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন।

এসআই আমির বলেন, ঘটনার পর মাইক্রোবাসটিকে জব্দ করা সম্ভব হলেও অভিযুক্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

শেয়ার করুন




All Rights Resrved & Protected