ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণী গ্রেপ্তার ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণী গ্রেপ্তার

মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন







ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণী গ্রেপ্তার

ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণী গ্রেপ্তার

ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণী গ্রেপ্তার
ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণী গ্রেপ্তার

সিলেটে এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা ব্যাক্তিরা হলেন- শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

জানা যায়, সিলেটে নগরীর কাজিটুলার উঁচাসড়কের চৌধুরী ভিলার পাঁচ’তলার ছাদ থেকে রাবিদ আহমদ নাজিম (২৭) নামে ওই যুবক পড়ে যান। গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

মঙ্গলবার (৮ জুন) সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফুল্লাহ তাহের জানান, নাজিমের মৃত্যু’র ঘটনায় হ’ত্যা মামলা দায়েরের পর তিনজনকে আটক করা হয়েছে। এর আগে রাবি’দের মৃত্যু’র ঘটনায় সোমবার রাতে শাহনিয়া বেগম, আকবর ও ইয়ামিনকে অভিযুক্ত করে কোতয়ালি থানায় একটি হ’ত্যা মামলা করেন নিহতের চাচা আলাউদ্দিন আনোয়ার।

সিলেট নগরীর কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন রাবিদ। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন। মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদক’দ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোন নন বলে পুলিশ নিশ্চিত করেছে।

গত সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করে। তবে পরিবার বলছে এটা একটা হ’ত্যাকাণ্ড।

শেয়ার করুন




All Rights Resrved & Protected